• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কোন ষড়যন্ত্র স্পর্শ করতে পারবেনা: মন্ত্রী আব্দুর রহমান


Newsofdhaka24.com ; প্রকাশিত: শনিবার, ০৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৯ পিএম
আব্দুর রহমান
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান

ফরিদপুর জেলা প্রতিনিধি: বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান এম.পি বলেন, এই দেশ এই জাতি এবং এই শেখ হাসিনার সরকারকে নিয়ে নানা ধরনের চক্রান্ত আছে। সকল ষড়যন্ত্র চক্রান্তের জাল ছিন্ন করে তিনি নির্বাচন অনুষ্ঠিত করেছেন। মানুষ প্রমাণ করেছে শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু নির্বাচন হয়। যত ষড়যন্ত্রই করা হোক না কেন বঙ্গবন্ধুর একজন সৈনিক বেচে থাকতে শেখ হাসিনাকে স্পর্শ করতে পারবেনা।

 

শনিবার (৯ মার্চ) রাত ৮ টায় ফরিদপুরের সরকারি আরিফুজ্জামান উচ্চ বিদ্যালয় মাঠে এক গন সংবর্ধনায় মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, এই বাংলার মানুষকে শেখ হাসিনা বিস্ময়কর উন্নয়ন উপহার দিয়েছেন।

বিশ্ববাসী একদিন বলেছিলো তলাবিহীন ঝুড়ি। কিন্তু এলিভেটেড এক্সপ্রেস, পদ্মা সেতু, মেট্রো রেল, কর্ণফুলী টানেল, উড়াল সেতু দেখে বিশ্ববাসী আজ ঈর্ষান্বিত শেখ হাসিনার প্রতি। নিজ নির্বাচনী এলাকা আলফাডাঙ্গা বোয়ালমারী ও মধুখালির উপজেলা প্রশাসন এবং নেতাকর্মীদের মন্ত্রী বলেন,

এই এলাকার উন্নয়নের জন্য পরিকল্পনা গ্রহণ করে আমাকে দেন, এই এলাকাকে উন্নয়নে ভরিয়ে দিব। আমি প্রতিশোধ পরায়ণ না, আমি সবাইকে নিয়ে পথ চলতে চাই। আল্লাহ পাক রব্বুল আলামিন আমাকে সব দিয়েছেন। আমার চাইবার ও পাইবার কিছু নাই, এই তিন উপজেলাকে আমি সোনার উপজেলা করতে চাই।

 

সারা বিশ্বে মাছ উৎপাদনে তৃতীয় থেকে প্রথম হবে বাংলাদেশ। তাই পুরানো জংলা, খাল বিল, নদী নালা সংস্কার করে দেশি বিদেশি মাছ চাষে জনগণকে উদ্ভুদ্ধ করে দেশকে মাছে ভাতে বাঙ্গালী করার আশ্বাস দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেন এর সভাপতিত্বে উপজেলা এবং সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সুজার সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, ডিএম.পির সাবেক কমিশনার আসাদুজ্জামান মিয়া মিন্টু, মার্কেনটাইল ব্যংকে ব্যবস্থাপনা পরিচালক মানিয়ার রহমান মুঞ্জু, শাহ জালাল ইসলামী ব্যংকের ভাইস চেয়ারম্যান শামসুদ্দোহা শিমু, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ (ঝন্টু) সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

Newsofdhaka24.com / News

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ