• ঢাকা
  • বুধবার, ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

সন্তানদের নিয়ে পদ্মা সেতুতে প্রধানমন্ত্রীর ভ্রমণ


Newsofdhaka24.com ; প্রকাশিত: সোমবার, ০৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৪ পিএম
সন্তান

সড়কপথে উন্নয়নের কয়েক ধাপ এগিয়ে নিয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী। পৈত্রিক বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে সেলফি তুললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পদ্মা সেতু পার হওয়ার সময় সেখানে নেমে কিছুক্ষণ অবস্থান করেন প্রধানমন্ত্রী ও তার দুই সন্তান। এ সময় পদ্মা সেতুর সৌন্দর্য উপভোগ করেন তারা।

সেলফি তোলার পর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ‌্যমে ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে শেয়ার করেছেন প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়। মাত্র ৩২ মিনিটে প্রায় ৯ হাজারের মতো কমেন্ট এসেছে প্রধানমন্ত্রী ও তার সন্তানদের শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে।

পরে পদ্মা সেতু পার হয়ে সকাল সোয়া ৯টার দিকে প্রধানমন্ত্রী জাজিরা প্রান্তে যান এবং সেখানে ফলকের সামনে কিছু সময় দাঁড়ান। এরপর প্রায় ৪০ মিনিট বিশ্রাম নেন জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ এ। সোয়া ১০টায় সেখান থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা করেন প্রধানমন্ত্রী। বেলা ১১টা ৪০ মিনিটে পৈত্রিক বাড়িতে প্রবেশ করেন তিনি।

টুঙ্গিপাড়ায় পৌঁছানোর পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন প্রধানমন্ত্রী। এরপর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

প্রধানমন্ত্রীর টুঙ্গীপাড়া সফরকে কেন্দ্র করে পুলিশ প্রশাসন তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ