• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

খাগড়াছড়ি জোন কর্তৃক অসহায় দুস্থদের মাঝে চিকিৎসার জন্য আর্থিক অনুদান


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:১৭ পিএম
খাগড়াছড়ি

মোঃ দিদারুল আলম, খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জোন সদর কর্তৃক অসহায় দুস্থদের মাঝে চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি জোন। বুধবার (২৩ নভেম্বর) খাগড়াছড়ি জোন সদরের দায়িত্বপূর্ণ এলাকার অসহায়, দুস্থ এবং শারীরিকভাবে অক্ষম মানুষদের মাঝে জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফুল ইসলাম সুমন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চিকিৎসার জন্য এ আর্থিক অনুদান প্রদান করা করেন।

আর্থিক অনুদান বিতরণকালে খাগড়াছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফুল ইসলাম সুমন বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সন্ত্রাস দমনে যেমন কঠোর, ঠিক তেমনি পাহাড়ে দুস্থ গরীব অসহায় মানুষদের পাশে থেকে তাদের সেবা প্রদান এবং যেকোন বিপদে পাশে দাড়াতে বদ্ধপরিকর। পাহাড়ে বসবাসকারী জনগণ যাতে শান্তি এবং সম্প্রীতির সাথে নিরাপদে বসবাস করতে পারে সে লক্ষ্যকে সামনে রেখে অত্র জোনের সকল সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত মানুষের মুখে হাসি ফোটাতে বিভিন্ন ধরনের মানবিকমূলক অনুদান কর্মসূচী জোন কর্তৃক ভবিষ্যতে অব্যাহত থাকবে।

অনুদান প্রাপ্ত হয়ে উপকারভোগীরা বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও এ ধরণের সহযোগিতা প্রদান অব্যাহত রাখার জন্য অনুরোধ জানায়। সেনাবাহিনীর এই সমস্ত মানবিক কার্যাবলির জন্য উপকারভোগীরা ভূয়সী প্রশংসা করেন।

এ সময় উপস্থিত ছিলেন জোন উপ অধিনায়ক মেজর মোঃ রিয়াদুল ইসলাম, কোম্পানী অধিনায়ক মেজর মোঃ জোবায়ের মাহমুদ, ক্যাপ্টেন সাকিব সালমান, ক্যাপ্টেন তানজিম ফাহিম হিমেল প্রমুখ।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ